অথচ মানুষ জেনেছে
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ০৪-০৫-২০২৪

অথচ মানুষ জেনেছে
অন্ধকারের পরে আলো আসে
দুঃখের পরে আসে সুখ
সুখের পরে দুঃখ
এ যেন চক্রাকার ঈশ্বরী খেলা
সরলদোলকের এপার ওপার।

কে দোল দিয়েছিল দোলকে?
কখন হয়েছিল শুরু সময়ের?

এসব জানেনি কেউ
অথচ মানুষ জেনেছে
অন্ধকারের পরে আলো আসে
দুঃখের পরে আসে সুখ
সুখের পরে দুঃখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।